৭ম বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড ২০২১

৭ম বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড ২০২১ এর রেজিস্ট্রেশন চলছে। বিডিজেএসও ২০২১-এর দেশসেরা ৬ জন অংশগ্রহণ করবে ডিসেম্বরে আবুধাবিতে অনুষ্ঠেয় ১৮তম আন্তর্জাতিক জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড ২০২১-এ। “আগে এলে আগে পাবে” ভিত্তিতে নির্ধারিত আসন পূর্ণ হয়ে গেলেই রেজিস্ট্রেশন বন্ধ হয়ে যাবে। তাই আজই রেজিস্ট্রেশন করে নাও। রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন।

দেশের শিক্ষার্থীদের মধ্যে বিজ্ঞানের প্রতি ভালবাসা বৃদ্ধি ও বিজ্ঞান গবেষণায় উৎসাহী করার জন্য এবং আন্তর্জাতিক জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড (আইজেএসও)-র বাংলাদেশ দল নির্বাচনের জন্য বাংলাদেশ বিজ্ঞান জনপ্রিয়করণ সমিতি ও বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশন ২০১৫ সাল থেকে যৌথভাবে আয়োজন করে আসছে বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড (বিডিজেএসও)। ২০১৭ সাল থেকে এই উদ্যোগের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড ।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে এবছরও গত বছরের মতো অনলাইনে আয়োজিত হবে ৭ম বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড (বিডিজেএসও ২০২১) । যেখান থেকে নির্বাচন করা হবে ডিসেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া ১৮তম আন্তর্জাতিক জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড (আইজেএসও ২০২১)-এর বাংলাদেশ দল।

No Comments

    Leave a reply