আয় করুন Facebook, Twitter এবং Google+ এর মাধ্যমে !!!

Facebook এ অযথা কেন সময় নষ্ট করবেন? একবার দেখুননা চেষ্টা করে এটা থেকে কিছু উপার্জন করা যায় কি না। হ্যাঁ, সত্যি বলছি, আপনি চাইলে আপনার Facebook এবং Twitter একাউন্টের মাধ্যমেও কিছু Euro উপার্জন করতে পারেন। আপনাকে আজ এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি এই ইউরো কামাতে পারবেন। সাইটটির নাম হচ্ছে Fanslave. এখান থেকে আপনি দিনে ২০ মিনিটের চেয়ে কম কাজ করে .50 ইউরো আয় করতে পারবেন এবং ১৫ ইউরো হলেই আপনি PayPal কিংবা Payza এর মাধ্যমে Pay out করতে পারবেন। তবে আর দেরি কেন? আজই রেজিস্ট্রেশন করে করে আয় করা শুরু করে দিন। রেজিস্ট্রেশনএর জন্য এখানে ক্লিক করুন। নিচের চিত্রের ন্যায় পেজটি প্রদর্শিত হবে।

FanSlab Img 01

উক্ত পেজ এর উপরের দিকে লক্ষ্য করুন CREATE AN ACCOUNT বাটনটি দেখা যাচ্ছে। উক্ত বাটনে ক্লিক করে প্রয়োজনীয় তথ্য সমুহ যেমন- Name, Username, E-mail, Password সঠিকভাবে লিখুন। তারপর ‘CREATE AN ACCOUNT’ বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। রেজিস্ট্রেশন হওয়ার পর আপনি Credits 50 অর্থাত Cash 0.25 Euro বোনাস পাবেন। রেজিস্ট্রেশনের পর একাউন্টে লগইন করে আপনার Facebook, Twitter এবং Google+ একাউন্টের সাথে Connect করুন। আপনার একাউন্টটি সঠিকভাবে কানেক্ট হলে নিচের চিত্রের মত দেখাবে।

উপরের ছবিতে দেখা যাচ্ছে Connected Facebook Account, Twitter ও Google+ এর পাশে আমার নাম দেখাচ্ছে। যদি এখানে আপনার নাম দেখা না যায় তবে বুঝতে হবে সঠিকভাবে কানেক্ট হয়নি। সেক্ষেত্রে পুনরায় চেষ্টা করুন। ইতোমধ্যে যদি সফলভাবে সব কাজ সম্পাদন করে তাহলে নিশ্চয় এতক্ষণে উপার্জন করার জন্য প্রস্তুত।

যেভাবে আয় করবেন: প্রথমে Fanslave এ আপনার Username ও Password দিয়ে Login করুন। তারপর, EARN মেনু থেকে PROMOTIONS এ ক্লিক করুন। নিচের চিত্রের মত একটি পেজ আসবে।

FanSlab Img 02

এখান থেকে একে একে Facebook, Twitter, Google+1, Traffic, Youtube এর নিচে প্রদর্শিত প্রতিটি লিঙ্কে ক্লিক করে ওপেন করে Get Point বাটনে ক্লিক করুন। মনে রাখবেন Get Point / Update বাটনে ক্লিক না করলে কিন্তু আপনার একাউন্টে Cash জমা হবে না। Update দেয়ার পর দেখবেন আপনার একাউন্টে Cash জমা হয়ে গেছে। এভাবে প্রতিদিন ২-৩ বার একাউন্টে ঢুকে প্রদর্শিত লিঙ্কগুলো ভিউ করুন।

রেফারেলের মাধ্যমে আয়: আছে আয় করার জন্য ১৫% রেফারেল ইনকাম। আপনার রেফারেল লিংকের মাধ্যমে যারা জয়েন করবে, তারা যত ইউরো আয় করবে আপনি পাবেন তার পুরো আয়ের ১৫%। প্রচুর পরিমানে আয় করার জন্যে এটা একটা বড় সুযোগ নয় কি? মনে করুন, আপনি ৫০ জনকে রেফার করলেন এবং তারা প্রত্যেকে মাসে ৩০ ইউরো করে আয় করছে। তাহলে আপনার আয় দাড়াল (৫০*৩০=১৫০০)১৫% সমান ২২৫ ইউরো বা (২২৫*৯৫) =২১৩৭৫ টাকা প্রতি মাসে অতিরিক্ত আয়। আপনি যদি আরও বেশি রেফার করতে পারেন, তাহলে তো আরো অনেক বেশি ইনকাম। আর আপনার নিজস্ব আয় তো থাকবেই।

উল্লেখ্য, প্রথম প্রথম আপনি খুব বেশি পেজ পাবেন না। তাই প্রথমে আপনি খুব বেশি আয় করতে না পারলেও কাজ চালিয়ে যান। যখন আপনার Fan Rank বাড়বে সাথে সাথে আপনার আয়ও বাড়বে, প্রথমে আপনার Fan Rank 01 (One) থাকবে, যা পরবর্তীতে 10 (Ten) পর্যন্ত বাড়বে। তবে তার জন্য আপনার রেফার বাড়াতে হবে এবং Facebook এর ফ্রেন্ড সংখ্যাও বাড়াতে হবে। রেফার না বাড়ালে Fan Rankও বাড়বে না, আর Fan Rank না বাড়লে আয়ও বাড়বে না। সুতরাং যত বেশি রেফার তত বেশি আয়। তবে আর দেরি কেন? আজই রেজিস্ট্রেশান করে আয় শুরু করে দিন।

Facebook এ অযথা কেন সময় নষ্ট করবেন? একবার দেখুননা চেষ্টা করে এটা থেকে কিছু উপার্জন করা যায় কি না। হ্যাঁ, সত্যি বলছি, আপনি চাইলে আপনার Facebook এবং Twitter একাউন্টের মাধ্যমেও কিছু Euro উপার্জন করতে পারেন। আপনাকে আজ এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি এই ইউরো কামাতে পারবেন। সাইটটির নাম হচ্ছে Fanslave. এখান থেকে আপনি দিনে ২০ মিনিটের চেয়ে কম কাজ করে .50 ইউরো আয় করতে পারবেন এবং ১৫ ইউরো হলেই আপনি PayPal কিংবা Payza এর মাধ্যমে Pay out করতে পারবেন। তবে আর দেরি কেন? আজই রেজিস্ট্রেশন ...
User Rating: Be the first one!

No Comments

    Leave a reply